1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

কোন বিচারক পাবলিক কোন স্টেটমেন্ট দিতে পারবেন না:: প্রধান বিচারপতি

  • আপডেট টাইম : শনিবার, ৪ মে, ২০২৪
  • ৪১ বার পঠিত

মৌলভীবাজার প্রতিনিধি::বাংলাদেশের প্রধান বিচারপতি ওবায়দুল হাসান ভারতের প্রধান বিচারপতির উদাহরণ দিয়ে বলেছেন, এখন বাংলাদেশেও প্রধান বিচারপতির ও অনেকটা পরিবর্তন হয়েছে। কোন বিচারক পাবলিক কোন স্টেটমেন্ট দিতে পারবে না। প্রধান বিচারপতির অফিস একটি পাবলিক অফিস,শুধু তিনি মিডিয়ার সামনে কথা বলতে পারেন। অন্য কোন বিচারক বা বিচারপতি তা পারেন না।
গত শুক্রবার (৩মে) রাতে জেলা শিল্পকলা একাডেমি মিলনায়তনে মৌলভীবাজার পৌরসভা আয়োজিত নাগরিক সম্বর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন তিনি।
তিনি আরও বলেন, বিচার বিভাগকে ডিজিটাল করা হচ্ছে। সেটি ধাপে ধাপে নিম্ন আদালত পর্যন্ত পৌঁছাবে। এসময় তিনি মৌলভীবাজারের মানুষের প্রশংসা করে বলেন, আজকে যে সম্মান আমাকে দেখিয়েছেন তা কখনো ভুলার মত নয়। তিনি পৌরসভার মেয়র পৌরসভার কর্মকর্তাসহ সকলের প্রতি আন্তরিক ধন্যবাদ জানান।
মৌলভীবাজার পৌর সভার মেয়র মোঃ ফজলুর রহমান এর সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন অ্যাটর্নি জেনারেল এ এম আমিন উদ্দিন, প্রধান বিচারপতি ওবায়দুল হাসানের সহধর্মিনি হাফিসা বানু, জেলা ও দায়রা জজ আল মাহমুদ ফায়জুল কবীর, জেলা প্রশাসক ড.উর্মি বিনতে সালাম, পুলিশ সুপার মো: মনজুর রহমান, জেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মিছবাহুর রহমান, জেলা চেম্বারের সভাপতি ও বিনা প্রতিদ্বন্ধিতার নির্বাচিত সদর উপজেলা চেয়ারম্যান মোঃ কামাল হোসেন, কুলাউড়া পৌরসভার মেয়র অধ্যক্ষ সিপার উদ্দিন আহমদ,কমলগঞ্জ পৌরসভার মেয়র জুয়েল আহমদ প্রমূখ।
জেলা শিশু বিষয়ক কর্মকর্তা জসিম উদ্দিন মাসুদ এর পরিচালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন, আইনজীবী সমিতির সভাপতি কামাল উদ্দিন আহমদ চৌধুরী,জেলা জজ আদালতের পিপি অ্যাডভোকেট রাধাপদ দেব সজল,অ্যাডভোকেট মজিবুর রহমান মুজিব,অ্যাডভোকেট শান্তিপদ ঘোষ,বিএনএসবি চক্ষু হাসপাতালের সাধারণ সম্পাদক সৈয়দ মোসাহিদ আহমদ চুন্নু, প্রেসক্লাবের সাধারণ সম্পাদক পান্না দত্ত ও পৌরসভার পক্ষ থেকে স্বাগত বক্তব্য রাখেন কাউন্সিলর মো: নাহিদ হোসেন।
সভাশেষে প্রধান বিচারপতিকে সোনার তৈরী দুটি পাতা একটি কুড়ির চায়ের ক্রেস্ট ও সোনার চাবি উপহার দেন পৌর মেয়র মো: ফজলুর রহমান। এ সময় এটর্নি জেনারেলকে সোনা দিয়ে বানানো দুটি পাতা একটি কুড়ির ক্রেস্ট দেয়া হয়।
সম্বর্ধনা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বিচার বিভাগের কর্মকর্তা, প্রশাসনিক কর্মকর্তা, সিনিয়র সিটিজেন, সুশীল সমাজের প্রতিনিধি, বিভিন্ন পেশাজীবী ও সর্বস্থরের মানুষ।
সভা শেষে মৌলভীবাজারের স্থানীয় সংস্কৃতির ধামাইল, মুনিপূরী নৃত্য,মৃদঙ্গ নৃত্য ও হাসান রাজা এবং রাধারমনের গান পরিবেশন করা ও নৈশভোজের আয়োজন করা হয়। এর আগে প্রধান বিচারপতি মৌলভীবাজার জেলা জজ আদালত প্রাঙ্গনে বিচার প্রার্থী মানুষের জন্য নবনির্মিত ন্যায়কুঞ্জ এর শুভ উদ্বোধন করেন।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..